• আপডেট টাইম : 29/05/2022 11:36 PM
  • 368 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায়স্বা স্থ্য অধিদপ্তরের পৃথক অভিযানে দু’টি ক্লিনিক সিলগালা ও দু’টি ডায়াগনষ্টি সেন্টারে জরিমানা করা হয়েছে। আজ রোববার সকাল ১০টা থেকে দুপুর ২.৩০টা পর্যন্ত জেলার দৌলতপুর ও মিরপুর উপজেলায় এ অভিযান চালানো হয়।
কুষ্টিয়ায়স্বা স্থ্য অধিদপ্তর সূত্র জানায়, দৌলতপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিনের নেতৃত্বে দৌলতপুর উপজেলাস্বা স্থ্য বিভাগের একটি টিম দৌলতপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় বৈধ কাগজপত্র না থাকায় হোসেনাবাদ সুপার সনো হাসপাতাল ও ডাংমড়কা আল মদিনা ক্লিনিক সিলগালা করে দেন। এছড়াও যেসব ক্লিনিকের লাইসেন্সের মেয়াদ শেষ হয়েছে তাদের দ্রুত নবায়নের নির্দেশ দেন। একইসময় জেলার মিরপুর উপজেলাস্বা স্থ্য কমপ্লেক্সের সামনে মিরপুর বিসমিল্লাহ্ ডায়াগনষ্টিকসহ দু’টি ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে কাগজপত্রের ত্রটি থাকায় তাদের ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়।
দৌলতপুরস্বা স্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন জানান, দৌলতপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুটি ক্লিনিকের বৈধ কাগজপত্র না থাকায় ওই ক্লিনিক দুটি বন্ধ ও সিলগালা করা হয়েছে। যাদের লাইসেন্স নবায়ন নেই তাদের দ্রুত নবায়ন করার নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...