• আপডেট টাইম : 19/12/2021 12:12 AM
  • 423 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

যুক্তরাষ্ট্রে অনাবশ্যক বা জরুরি নয় এমন সব কর্মীর জন্য নিজেদের অফিস বন্ধ রাখছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন। সাম্প্রতিক সময়ে যুক্তরাষ্ট্রে করোনা সংক্রমণ বাড়তে থাকায় এমন পদক্ষেপ নেওয়া হয়েছে বলে শনিবার সিএনএন-এর পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

কর্মীদের কাছে লেখা অভ্যন্তরীণ একটি মেমোতে শনিবার এই নির্দেশনা দেওয়া হয়েছে বলে বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে জানানো হয়।

এটিঅ্যান্ডটি ইনক'স (টিএন) ওয়ার্নার মিডিয়া বিভাগের একটি অংশ সিএনএন। ওই মেমোতে বলা হয়েছে, অফিসে কাজ নেই এমন সব কর্মীদের জন্য অফিস বন্ধ রাখা হবে। যতদিন এই নিষেধাজ্ঞা থাকবে ততদিন তাদের অফিসে আসতে হবে না বলে উল্লেখ করা হয়।

সিএনএন-এর প্রেসিডেন্ট জেফ জুকার ওই মেমোতে বলেন, সাবধানতার জন্যই আমরা এমন পদক্ষেপ নিয়েছি। লোক কমিয়ে আনার এই নির্দেশনার কারণে যারা এখন অফিসে কাজ করবেন তাদের সুরক্ষা দেবে বলেও উল্লেখ করেন তিনি।

তিনি আরও বলেন, যাদের অফিসে আসার প্রয়োজন হবে, তাদের সার্বক্ষণিক মাস্ক পরে থাকতে হবে। লোকজনের উপস্থিতি কমাতে নিজেদের স্টুডিও এবং কন্ট্রোল রুমেও কিছু পরিবর্তন এনেছে সিএনএন।

ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে প্রথম জানানো হয় যে, সিএনএন তাদের অনাবশ্যক কর্মীদের জন্য অফিস বন্ধ রাখছে। তবে জানুয়ারির যে কোনো সময় সিএনএন-এর কর্মীরা আবারও অফিসে ফিরতে পারবেন বলে সম্ভাবনার কথা বলা হয়েছে। তবে এর সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি ওয়াল স্ট্রিট জার্নালকে বিষয়টি নিশ্চিত করতে পারেননি।


কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে সিএনএন তাদের প্রত্যেক কর্মীকে ভ্যাকসিন দেওয়ার নির্দেশ দিয়েছে। গত আগস্টে টিকা না নিয়ে অফিসে যাওয়ায় তিন কর্মীকে বরখাস্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...